মেঘমাটি ভিলেজ রিসোর্ট – ময়মনসিংহ

ঢাকা থেকে মাত্র আড়াই ঘণ্টার পথ পাড়ি দিয়ে মাটি, সুবজ ও প্রকৃতির সাথে দিনকাটানোর জন্য কিংবা ব্যস্ত যান্ত্রিক জীবন থেকে কিছুটা সময় প্রকৃতির সান্নিধ্যে কাটানোর জন্য ময়মনসিংহের ভালুকায় আছে মেঘমাটি ভিলেজ রিসোর্ট(Meghmati Village Resort)।মেঠো পথ ধরে    যতই রিসোর্টের কাছে যাবেন,  দু’ধারে দেখতে পাবেন অবারিত ঘন সবুজ ও দিগন্ত জোড়া ফসলের মাঠ ।

নিজ হাতে জাল ফেলে কিংবা বরশি দিয়ে মাছ ধরা, পুকুরে সাতাঁর কাটা (লাইফ জ্যাকেটসহ), অপরিচিত গাছ গাছালির সাথে নিজেকে পরিচিত করা সহ আরো কত কিছু। শহুরে জীবনে বড় হওয়া সন্তানকে একটুকরো গ্রাম দেখানের জন্য মেঘমাটি ভিলেজ রিসোর্টে হতে পারে আদর্শ দর্শনীয় স্থান।

Image result for মেঘমাটি ভিলেজ রিসোর্ট

মেঘ মাটিতে আছে আধুনিক মানের একটি দ্বিতল ভিলার সঙ্গে চমৎকার সুইমিং পুল। রিসোর্ট এর চার পাশে আছে নানান ফলের বাগান যেখান থেকে আপনি নিতে পারো তাজা ফলের স্বাদ আর তৃপ্তি। আর গাছে ঝুলানো আছে নানান দোলনা। পানির উপরে আছে আধুনিক মানের কটেজ। আরো আছে সবুজে মোড়ানো বিশাল মাঠ যেখানে আপনি চাইলেই নেমেপড়তে পারেন খেলাধুলার জন্য, খেলার উপকরন নিয়ে আপনাকে কোন চিন্তা করতে হবে না,  কারন সকল খেলাধুলার উপকরন রিসোর্ট কর্তৃপক্ষ আপনাকে সরবারহ করবে। চাইলে  আপনি ইনডোর গেইম  টেবিল টেনিস  ও ট্রাই করতে পারেন।

Image result for মেঘমাটি ভিলেজ রিসোর্ট

পরিবারিক অবকাশ যাপনের জন্য আছে ‘ফ্যামিলি ডে আউট’ নামে বিশেষ প্যাকেজ যার মূল্য ২৫,২০০ টাকা। ফ্যামিলি ডে আউট প্যাকেজের মধ্যে থাকছে সকাল ৭টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ছয় জনের এ প্যাকেজে ঢাকা থেকে রিসোর্টে যাতায়াত, সকালে ও দুপুরের খাবার, বিকেলের নাস্তাসহ দিনভর মেঘমাটির গ্রামীণ পরিবেশে প্রাণবন্ত সময় কাটানো।নিচে প্যাকেজে যা যা খাবার থাকছে তার বিবরন দেওয়া হল আপনার সুবিধার জন্য –

Image result for মেঘমাটি ভিলেজ রিসোর্ট

ফ্যামিলি ডে আউট প্যাকেজের সকালের নাস্তা –
পরটা
ডিম ভাজি / পোচ্
মিক্সড সবজি
মুরগির মাথা কলিজা দিয়ে মুগ ডাল
গরুর দুধের চা
ফ্যামিলি ডে আউট প্যাকেজের দুপুরের খাবার –
সাদা ভাত
রসুন মরিচ ভর্তা
আলু অথবা কাঁচা কলা ভর্তা
কাঁঠালের বিচি ও শুটকী ভর্তা
তেলাপিয়া অথবা চিংড়ী মাছ ভর্তা
পাতলা ডাল
অথবা

Image result for মেঘমাটি ভিলেজ রিসোর্ট

সাদা ভাত
মিক্সড সবজি
ফিশ ফ্রাই / ভুনা
মুরগির মাংস আলু দিয়ে
পাতলা ডাল
সালাদ
ফ্যামিলি ডে আউট প্যাকেজের বিকালের নাস্তা –
নুডলস
আলু চপ (২টি)
যোগাযোগ : +৮৮ ০১৬১৩৫৫৫৯৫৩, +৮৮ ০১৯১১৭৭১১৫৫

কিভাবে যাবেন মেঘমাটি ভিলেজ রিসোর্ট
মেঘমাটি ভিলেজ রিসোর্টটি ময়মনসিংহের ভালুকায় অবস্থিত। ঢাকা থেকে মাত্র আড়াই ঘণ্টার পথ। উপরের উল্লেখিত প্যাকেজের মধ্যে আপনার যাতায়ত খরচ যোগ করা আছে। আপনি বুকিং দিলেই ঢাকা থেকে আপনাকে মাইক্রোতে করে এস নিয়ে যাবে।

দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।

সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।

Tourplacebd.com